ভিডিও

হালচাষ করার সময়  চাচা-ভাতিজার ওপর হামলা

৪ ভাইয়ের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:৫২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে পৈত্রিক জমিতে হালচাষ করার সময় সাজেদুর রহমান ও তার ভাতিজা সাইম হোসেনকে বেধড়ক মারপিটে আহত করা হয়েছে। আহতদের মধ্যে সাইম হোসেনকে প্রথমে আদমদীঘি ও পরে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গত ১৮ ফ্রেব্রুয়ারি বেলা সাড়ে ১১ টার দিকে আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির গাড়োহালী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই জমির মালিক আদমদীঘি উপজেলার বেজার গ্রামের কাবিল উদ্দিন প্রামানিকের ছেলে সাজেদুর রহমান বাদি হয়ে বিহিগ্রাম বাপিহার গ্রামের হজরত আলীর চার ছেলের বিরুদ্ধে আদমদীঘি থানায় গত ২১ ফ্রেব্রুয়ারি রাতে এজাহার দায়ের করেন।

এজাহার সূত্রে জানা যায়, আদমদীঘির বেজার গ্রামের সাজেদুর রহমানের পৈত্রিক সম্পত্তিতে তা ভাতিজা সাইম হোসেনকে সাথে নিয়ে পাওয়ার টিলার দিয়ে হালচাষ করছিলেন। এসময় প্রতিপক্ষের লোকজন দেশী অস্ত্রে সজ্জিত হয়ে বাদি ও তার ভাতিজার উপড় অতর্কিত হামলা করে বেধড়ক মারপিট করে। এতে সাজেদুর রহমান ও সাইম হোসেন গুরুতর আহত হয়। পরে আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS